Beach Buggy Racing

    Beach Buggy Racing  একটি মারপিটের অ্যাকশন, বিস্ময়-ভরা বিশ্বে সেরা গেম। প্রতিদ্বন্দ্বী ড্রাইভারদের একটি ক্ষেত্রের বিরুদ্ধে রেস করা, প্রত্যেকে অনন্য ব্যক্তিত্ব এবং বিশেষ ক্ষমতা সহ। ডজবল উন্মাদনা, ফায়ারবল এবং অয়েল স্লিকের মতো পাগল পাওয়ার সংগ্রহ করুন।

     

    টিলা বগি থেকে দানব ট্রাক পর্যন্ত বিভিন্ন ধরণের গাড়ি আনলক এবং আপগ্রেড সুবিধা রয়েছে। ১৫টি কল্পনাপ্রবণ 3D রেস ট্র্যাকগুলিতে ৬টি ভিন্ন গেম মোডে আপনার দক্ষতা যাচাই করতে পারেন, একটি ক্রান্তীয়-প্রেমী প্রতিদ্বন্দ্বীদের একটি প্যাকের বিরুদ্ধে রোড রেজের গুরুতর ক্ষেত্রে!

     

    এটি অফিশিয়াল সিক্যুয়েল বিচ বগি ব্লিটজ, বিশ্বব্যাপী ৩০ মিলিয়নেরও বেশি খেলোয়াড়ের সাথে বিনামূল্যের ড্রাইভিং করতে পারবেন। দ্রুত, ক্ষিপ্ত, মজাদার এবং বিনামূল্যে, Beach Buggy Racing হল একটি কার্ট-রেসিং দ্বীপ অ্যাডভেঞ্চার সব বয়সের জন্য চমৎকর গেম।

     

    Beach Buggy Racing গেমের বৈশিষ্ট্য

     

    উত্তেজনাপূর্ণ কার্ট-রেসিং অ্যাকশন

    আপনার ড্রাইভিং দক্ষতা এবং সৃজনশীল পাওয়ার আপ সংগ্রহ করে ফিনিশ লাইনে আপনার পথের সাথে লড়াই করতে পারবেন। এটি কেবল একটি দুর্দান্ত দেখতে 3D রেসিং গেম নয়, এটি দর্শনীয় পদার্থবিদ্যা-ভিত্তিক গেমপ্লের সাথে একটি মহাকাব্যিক যুদ্ধও বটে!

     

    CUSTOMIZE করার জন্য শীতল গাড়ি

    দানব ট্রাক থেকে পেশী কার থেকে চন্দ্র রোভার পর্যন্ত অনন্য গাড়িতে পূর্ণ একটি গ্যারেজ সংগ্রহ এবং আপগ্রেড করে জয় ছিনিয়ে আনতে পারেন!

     

    TONS OF AMAZING POWERUPS

    Beach Buggy Racing ২৫টিরও বেশি সম্পূর্ণ অনন্য পাওয়ারআপ সহ অন্যান্য কার্ট রেসারকে চূর্ণ করে ... এবং আরও পাওয়ারআপ করতে পারেন!

     

    ১৫টি দর্শনীয় রেস ট্র্যাক

    ডাইনোসর-আক্রান্ত জঙ্গল, লাভা-স্পুইং আগ্নেয়গিরি, সুন্দর সৈকত এবং রহস্যময় জলাভূমি দেখতে পাবেন। প্রতিটি রেস ট্র্যাক লুকানো শর্টকাট এবং চমক দিয়ে পরিপূর্ণ এই গেমটি।

     

    রেসারদের টিম তৈরী করতে পাবেন

    টেলিপোর্টেশন, জ্বলন্ত ফায়ার ট্র্যাক এবং বিভ্রান্তির মন্ত্রের মতো বিশেষ ক্ষমতা সহ প্রতিটি ড্রাইভারের সাথে খেলার জন্য একটি দল তৈরী করতে পারেন।

     

    স্প্লিট স্ক্রিন মাল্টিপ্লেয়ার

    অ্যান্ড্রয়েড টিভি, বা একটি টিভি-সংযুক্ত ফোন বা ট্যাবলেটে জন পর্যন্ত বন্ধুর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এই রেস করতে পারেন।

     

    গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন

    লিডারবোর্ডে আপনার বন্ধুদের সাথে প্রতিযোগিতা করুন, কৃতিত্ব অর্জন করুন, ক্লাউডে আপনার গেমের ব্যাক আপ নিতে পারেন।

     

    আপনি যেভাবে চান খেলুন

    টিল্ট স্টিয়ারিং, টাচ-স্ক্রিন এবং ইউএসবি/ব্লুটুথ গেমপ্যাডের মধ্যে নির্বিঘ্নে স্যুইচ করুন। আপনার খেলার অভিজ্ঞতা অপ্টিমাইজ করতে 3D গ্রাফিক্স সেটিংস কাস্টমাইজ করুন।

     

    Beach Buggy Racing


    আরও পড়ুন >> এসির রিমোট ব্যবহারের সহজ নিয়ম - AC Remote


    গেমটি খেলার আগে কিছু মতামত দেখুন

     

    Satvik Kaushik

    আরে বন্ধুরা এখানে SteveRates. আমি সবসময় কনস দিয়ে শুরু করি, তাই আমরা এখানে যাই: কখনও কখনও গেম মেকানিক বিভ্রান্তিকর হয়। বগিটি তার পাশের দুই চাকা বা উল্টো দিকে যাবে (যখন আপনি কোনও বাধার সাথে ধাক্কা খাবেন) তবে এটি বিরল। রেসগুলি পুনরাবৃত্তিমূলক মনে হতে পারে, যদিও তারা গেমের পরে আরও ট্র্যাক যুক্ত করার চেষ্টা করেছে (আমি লাল গ্রহ এবং বরফ এবং আগুন পছন্দ করি) এটাই. সামগ্রিকভাবে এটি একটি দুর্দান্ত খেলা যা আমাকে প্রতিদিন মাসের জন্য খেলতে বাধ্য করেছে। অ্যানিমেশন সহজ এবং বুস্টগুলি মজাদার। বিজ্ঞাপনগুলি বিরল এবং এড়িয়ে যাওয়া যায় না৷

     

    Rakibul Islam Rifat

    মজার খেলা. # 2 এর মতো লুটেপুটে নয়। Def এই সংস্করণ সুপারিশ. রেস ট্র্যাক পরিমাণ একটু কম কিন্তু এখনও মজা. AI একটি নির্দিষ্ট প্যাটার্ন অনুসরণ করে এবং একবার আপনি এটি পেয়ে গেলেও আপনি গেমটি উপভোগ করবেন। কিছু আগের ঘটনা পরের ঘটনাগুলির তুলনায় অনেক কঠিন, যার মানে হয় না, তবে গুড পেতে বা দুটি তারা পান। একটি কাস্টম রেস বিকল্প মজা হবে.

     

    Hooker Heels

    একটি আসল মজা এবং চ্যালেঞ্জিং মোবাইল গেম। বিজ্ঞাপনগুলি মিথ্যা নয় এবং গ্রাফিক্সগুলি বেশ ভাল (যাইহোক একটি মোবাইল গেমের জন্য।) আমি একটি কন্ট্রোলারের সাথে খেলি যাতে এটি অনেক সাহায্য করে। বিনামূল্যের সংস্করণে বিজ্ঞাপন আছে, কিন্তু আমি মনে করি না যে সেগুলি অত্যধিক বিরক্তিকর। জেতার জন্য অর্থ প্রদান করবেন না। সত্যি বলতে আমার সেরা মোবাইল গেমগুলির মধ্যে একটি।

     

    ARCHHISMAN KAR

    বলার মতো খারাপ কিছু নেই, আমার অনেক গেম আছে এবং প্রতিটি গেমের কিছু সমস্যা আছে কিন্তু এই গেমটিতে খুব কমই কোনো সমস্যা আছে। এখানে সবকিছুই ভাল, কিন্তু সত্য যে আপনি যখন সমস্ত চ্যাম্পিয়নশিপ এবং স্তরগুলি শেষ করেন, গেমটিতে সত্যিই কিছু দেওয়ার মতো কিছু থাকে না এবং তারপরে এটি বিরক্তিকর হতে শুরু করে। গেমটিকে আকর্ষণীয় করতে একটি মাল্টিপ্লেয়ার সংস্করণ পাওয়া উচিত।

     

    Rudra Dutta

    কেন আমি এটিকে 4 স্টার দিয়েছি তা হল যে কখনও কখনও গেমটিতে যখন আমি আমার গাড়িটি ডানদিকে ঘুরাই তখন এটি স্বয়ংক্রিয়ভাবে বামে চলে যায় এবং এমনকি যখন আমি সোজা যাই তখন আমি না ঘুরলেও এটি স্বয়ংক্রিয়ভাবে কিছু এলোমেলো দিকে চলে যায় এবং এর কারণে কখনও কখনও আমি যখন প্রথম হও কিন্তু আমি শেষ হয়ে গেছি কিন্তু সবসময় নয় তাই এটি একটি খুব সুন্দর গেম, তবে আপনি যদি পারেন (ভেক্টর ইউনিট) দয়া করে এই সমস্যা/সমস্যা/বাগ/গ্লচ যাই বলুন না কেন, এটি ঠিক করুন, অন্যথায় এটি একটি দুর্দান্ত খেলা, আমি পারি এই গেমটি সারা দিন খেলুন, এটি মোটেও বিরক্তিকর খেলা নয়।

    Post a Comment

    Please do not enter any spam link in the comment box.

    Previous Post Next Post